রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
বনানীতে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার  খিলক্ষেত প্রেসক্লাবের-২০১১ সালের পর আহ্বায়ক কমিটি গঠন ২০২৪ মাধবপুরে সাবেক প্রতিমন্ত্রীসহ ৪৬ জনের বিরুদ্ধে যুবদল নেতার মামলা  বৈষম্যবিরোধী ছাত্র হত্যা মামলা : এজাহারভুক্ত পলাতক আসামি শাহ আলম তুরাগে আটক ব্যাংক লুটেরাদের দেশে ফিরে এনে বিচারের আওতায় নিতে হবে: মির্জা ফখরুল হাজীক্যাম্পের সামনে বঙ্গোমাতা মাধ্যমিক বিদ্যালয়ের সড়কের দুই পাশে বসেছে ভাসম্যান বাজা,মাদকসেবিদের দৌরাত্ম  লালমনিরহাটে ফেন্সিডিল সহ নাছিমা গ্রেফতার টস জিতে বোলিংয়ে বাংলাদেশ বিশ্বব্যাংক ভাইস প্রেসিডেন্ট মার্টিন রাইসার আজ আসছেন হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন বেগম খালেদা জিয়া

নেত্রকোণার দুর্গাপুরে সাবেক ইউপি চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলা, প্রতিবাদে বিক্ষোভ মিছিল

সোহেল খান দূর্জয় নেত্রকোনা প্রতিনিধি : নিউজ দৈনিক ঢাকার কন্ঠ 

গত ৩০.০৯.২০২২ ইং নেত্রকোনার দুর্গাপুরে কুল্লাগড়া ইউনিয়নের আওয়ামীলীগের মনোনীত সাবেক চেয়ারম্যান, বঙ্গবন্ধু পরিষদের উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ও আদিবাসী নেতা সুব্রত সাংমা’র ওপর অতর্কিত হামলা করেছে সন্ত্রাসীরা।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাতে ওই ইউনিয়নের রাশিমনি বাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এতে আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, ওই এলাকার কাজল মিয়া নামের এক ব্যবসায়ীর সাথে বর্তমান চেয়ারম্যানের ভাই সন্ত্রাসী বদিউজ্জামান বদি’র কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উত্তেজিত হয়ে মারধরের ঘটনা ঘটে। এ নিয়ে সাবেক চেয়ারম্যান সুব্রত সাংমা কথা বলতে গেলে তার ওপর অতর্কিত হামলা চালায় বর্তমান চেয়ারম্যানের ভাইসহ অন্যান্যরা।

হামলায় গুরুতর আহত সুব্রত সাংমা, সবুজ মিয়া ও যুবলীগ নেতা উমর ফারুক বাবুকে প্রথমে দুর্গাপুর হাসপাতালে আনা হলে সুব্রত সাংমা ও সবুজ মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

আহত সুব্রত সাংমা বলেন, ‘জনৈক ব্যবসায়ী কাজল মিয়ার সাথে কথা কাটাকাটির বিষয়ে জানতে চাইলে বদিউজ্জামানসহ তার লোকজন আমাকে লোহার রডসহ দেশীয় অস্ত্র-সস্ত্র দিয়ে আমার উপর হামলা চালায়। এতে হাতে, পায়ে, বুকে গুরুতর আঘাত পাই। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছি।

এ ব্যাপারে কুল্লাগড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল আওয়াল বলেন, ‘ঘটনার পর সুব্রত সাংমা তার দলবল নিয়ে আমার ভাইয়ের উপর হামলা চালায়। এতে হাতে-পায়ে আঘাত পায়। এছাড়াও আমার অফিসসহ তিনটি বাড়ি ভাংচুর করে সুব্রত সাংমার লোকজন।

এদিকে হামলার ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার রাতে ও শুক্রবার উপজেলা আ’লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সুব্রত সাংমার ওপর হামলার প্রতিবাদ ও দোষিদের দ্রুত গ্রেফতারের দাবীতে পৌর শহরে বিক্ষোভ মিছিল করে।

এই সন্ত্রাসী হামলার বিষয় নিয়ে দুর্গাপুর থানার ওসি শিবিরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। আরও জানা যায়, এই সন্ত্রাসী হামলার বিষয়কে কেন্দ্র করে শুক্রবার(৩০ সেপ্টেম্বর) দিবাগত রাতে দূর্গাপুর থানায় একটি মামলায় দায়ের করা হয়েছে।

 

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com